ঢাকা, মঙ্গলবার, ৭ মে, ২০২৪

বাবা-ছেলের গাওয়া গানের ভিডিও ফেসবুকে ভাইরাল

সোফায় গিটার হাতে বসে আছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। পাশে বসা তারই পুত্র জায়ান ফারুক আয়াশ। গিটারে সুর তুলেন অপূর্ব। এরপর গলা ছেড়ে কণ্ঠে তুলেন ‘ওরে নীল দরিয়া’ গানটি। পাশে বসা আয়াশও বাবার সঙ্গে কণ্ঠ মেলান। অবাক করা বিষয় হলো—অপূর্ব যতক্ষণ গানটি গাইছিলেন, ততক্ষণ অপলক দৃষ্টিতে বাবার দিকে তাকিয়ে ছিল আয়াশ।


অপূর্ব তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। আর তাতে এমন দৃশ্য দেখা যায়। ক্যাপশনে তিনি লিখেছেন—‘সবচেয়ে প্রিয় গান।’। ভিডিওটি পোস্ট করার পর থেকে নেটিজেনদের প্রশংসায় ভাসছে বাবা-ছেলে। একদিনে ভিডিওটির ভিউ হয়েছে সাড়ে ৫ লাখের বেশি। মন্তব্য পড়েছে ২ হাজার।



কাঞ্চি শর্মা নামে একজন মন্তব্য করেছেন—‘একে তো গানটি ভালো লাগে তার উপর বাপ-বেটার পারফরম্যান্স। অসাধারণ।’ পিয়া নামে একজন লিখেছেন—‘ ছেলেরা সবসময় বাবাকে অনুকরণ করে। ভিডিওটাতেও সেটাই ফুটে ওঠেছে। মাশাল্লাহ।’ সমিতা বসক নামে একজন লিখেছেন—‘আমি একইসঙ্গে ছোট্ট অপূর্ব ও পরিণত অপূর্বের গান শুনলাম।’ এমন অসংখ্যা মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।


এ ভিডিও প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন—অবসর সময়টা ছেলের সঙ্গে কাটে। আয়াশের সঙ্গে কাটানো মুহূর্ত আমার সবচেয়ে বেশি প্রিয়। আর অবসর সময়ে বাবা-ছেলে দুজনেই গান গাইতে পছন্দ করি। ‘ওরে নীল দরিয়া’ গানটি আমার মতো আয়াশেরও ভীষণ প্রিয়। যার কারণে প্রায় সময়ে গানটি গাওয়ার চেষ্টা করি।


২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপূর্ব। এটি তার দ্বিতীয় বিয়ে। এ সংসার আলো করে জন্ম নেয় জায়ান ফারুক আয়াশ। গত বছরের মাঝামাঝি সময়ে নাজিয়া হাসানের সঙ্গে দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন অপূর্ব।

ads

Our Facebook Page